ঠাকুরগাঁওয়ে রুহিয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজে জাতীয় শিশু দিবস ও জাতির পিতার জন্ম শত বর্ষ পালন

0

আকাশ রহমান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জাতীয় শিশু দিবস ও জাতির পিতার জন্ম শত বর্ষ উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রুহিয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বিভিন্ন কর্ম সূচী পালন করেন।

বুধবার ( ১৭ মার্চ) সকাল ১০ টায় জাতীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে কর্ম সূচী শুরু করা হয়। কর্ম সূচীর মধ্যে, স্বাধীনতার মহা নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া করা হয়। বিশেষ মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মহান স্বাধীনতার যুদ্ধে সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ মোস্তফা মাহমুদ অধ্যক্ষ রুহিয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজ, সহ অধ্যাপক মোঃ সেলিম, সহ অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, প্রভাষক ফারজানা ববি, প্রভাষক আজিজুল হক, প্রভাষক মোস্তাফিজুর রহমান, প্রভাষক আইয়ুব খান,প্রভাষক আ.ন.ম কাউসার আশরাফি,প্রভাষক নুরনেছা আক্তার, প্রভাষক নাজমুল হুদা সহ কলেজের কর্মচারী বৃন্দ। আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ মোঃ মোস্তফা মাহমুদ সংবাদ কর্মীদের মাধ্যমে মাননীয় সংসদ সদস্য ও সরকারি উর্ধতন কর্মকর্তাকে আহবান জানান, রুহিয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজ এর উন্নয়ন মূলক কাজে জন্য আমরা কোন সরকারি বরাদ্দ পাই না।

আজ কে এই জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শত বর্ষ উপলক্ষে যত দূর পারছি নিজ অর্থায়নে পালন করার করছি কিন্তু চেয়ে ছিলাম আরো ভালো ভাবে যাগজমগ করে পালন করতে কিন্তু অনেক ইচ্ছা থাকা সত্যেও আজ তা আমরা পারিনি কারন কোন ধরনের সরকারি সহযোগিতা আমরা পাচ্ছি না।

তিনি আরো বলেন, এই কলেজের ফলাফল অতন্ত্য ভালো, কলেজটির প্রাচীর, শিক্ষার্থীদের সাইকেলষ্টেন নেই, যাহা অতিব জরুরী, তিনি বলেন, আমি কলেজ টিকে একটি আধুনিক বিদ্ধাপীঠ গড়তে চাই। শেষে, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শত বর্ষ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে কিছু বৃক্ষ রোপন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে