উলিপুরে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

0

উলিপুর(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

কোরআন তেলোয়াত, দোয়া মাহফিল, কেক কাটা, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকালে শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন,পুুুলিশ প্রশাসন রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। পরে দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের হলরুমে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায়, উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ২৭ কুড়িগ্রাম ৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,উলিপুর পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির,বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী,বিভিন্ন জনপ্রতিনিধি এবং বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,আলোচনা সভা শেষে চিত্রাংকন,রচনা ও আবৃতি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে