সাপাহারে মাদক বিরোধী ও আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

জুয়েল রহমান,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: ‘আইন মেনে চলি, মাদকমুক্ত সমাজ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে নওগাঁর সাপাহারে মাদক বিরোধী, সামাজিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪ঘটিকার সময় সাপাহার থানার আয়োজনে মাদক বিরোরী ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা টি সাপাহার থানা চত্বরে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(এ,এস,পি) বিনয় কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত এ,এস,পি শাহ মোস্তফা তারিকুজ্জামান ও জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি ভুট্টি পাহান।

সভাপতির বক্তব্যে সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকার মাদকের প্রসার রোধে সামাজিক সচেতনতার উপর গুরুত্বারোপ করে বলেন , এক্ষেত্রে সেমিনার, র‌্যালি, আলোচনাসভাসহ মাদক বিরোধী নানা কার্যক্রমের মাধ্যমে সমাজে সচেতনতা সৃষ্টির কার্যক্রম অব্যাহত রয়েছে।

অনুষ্ঠান পরিচালনা করেন ইন্সপেক্টর(তদন্ত) আল মাহামুদ। বক্তারা সমাজের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। এসময় বিভিন্ন ক্ষুদ্র জনগোষ্ঠীর প্রায় শতাধিক স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে