শপথ নিলেন রাণীশংকৈল পৌর মেয়র ও কাউন্সিলরবৃন্দ

0

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ চতুর্থ ধাপের রংপুর বিভাগের পৌরসভা সমূহের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলর গনের শপথ গ্রহন গতকাল ১১ মার্চ বৃহস্পতিবার বিভাগীয় কমিশনারের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঙা।
এরই অংশ হিসাবে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর সভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ও কাউন্সিলরা শপথ বাক্য পাঠ করেন।

এ সময় নির্বাচিত মেয়র ও কাউন্সিলর গণের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব বলেন, আপনারা সকলকে দেখভাল করার দায়িত্ব নিয়েছেন তাদেরকে দেখবেন, আর সাধারণ মানুষতো দেখভালের দায়িত্ব নেয়নি । আর আমি রাষ্ট্রের প্রতিনিধি হিসাবে শপথ পাঠ করিয়েছি, তাই রাষ্ট্রের হয়ে আপনারাও আইন মেনে চলবেন। আজ থেকে আইনের কাছে আপনাদের হাত পা বাঁধা। সেজন্য জনগণের কল্যাণে কাজ করবেন। তিনি আরো বলেন,পশু পাখিদের কিন্তু ভোট নেই, তারা আপনাদের ভোট দেয়নি। তাদেরও রক্ষণাবেক্ষণের দায়িত্ব আপনাদের। শিশু বাচ্চারা কিন্তু ভোট দেয়নি তাদের মঙ্গলেও কাজ করবেন। যে মানুষটি আপনাদের ভোট দেয়নি সে যদি বয়স্ক, বিধবা ভাতার যোগ্যতা থাকে তাদেরকে দেবেন। যে ভোট দিয়েছে তার যদি যোগ্যতা না থাকে তাকে দেবেনা। আমাদের দরজা আপনাদের জন্য সব সময় খোলা এলাকার উন্নয়নের জন্য আসবেন। বঙ্গবন্ধু সোনার বাংলা বাস্তবায়নের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছে, আপনারা সে কাজে সহায়তা করবেন।

অনুষ্ঠানে স্থানীয় সরকার রংপুর বিভাগীয় পরিচালক ইব্রাহিম খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাণীশংকৈল পৌরসভার নব নির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর ইসাহাক আলী, ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর দৌপদী দেবী আগরওয়ালা, ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান প্রমুখ। এছাড়াও শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন (সার্বিক) বিভাগীয় কমিশনারের স্থানীয় সরকার বিভাগ প্রধান আশরাফুল ইসলাম, ঠাকুরগাঁও, পৌর মেয়র আনজুমানারা বন্যা, রাণীশংকৈল প্রেস ক্লাব সাবেক সভাপতি মোবারক আলী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে