করোনা ভাইরাস মুক্তি কামনায় এক লক্ষ পিস পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন

0

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃবিশ্বব্যাপী করোনা ভাইরাস রোগ মুক্তি কামনায় ১লক্ষ পিস পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করলেন শার্শার কৃতি সন্তান উদ্ভাবক মিজান।কোরআন প্রতিযোগীতায় খুলনা বিভাগীয় চাম্পিয়ন ১২ বছর বয়সী হাফেজ মোঃ মাহফুজুর রহমান ফিতা কেটে ১লক্ষ পিস পবিত্র আল কোরআন বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

রবিবার (৭ মার্চ) দুপুরে নাভারণ হক কমিউনিটি সেন্টারে ১২ বছর বয়সী হাফেজ মাহফুজুর রহমান কোরআন প্রতিযোগীতায় খুলনা বিভাগীয় চাম্পিয়ন হওয়ায় তাকে সম্মাননা স্মারক প্রদান করেন উদ্ভাবক মিজান।কোরআন বিতরণ অনুষ্ঠানে শার্শা উপজেলার মাদ্রাসা ও এতিমখানা থেকে দুইজন করে ছাত্র-ছাত্রীদের মধ্যে কোরআন প্রতিযোগীতার আয়োজন করা হয়।

বিজয়ী সকলকে ধর্মীয় গ্রন্থ পবিত্র আল কোরআন ও ক্রেষ্ট দেওয়া হয়।একই সাথে মাদ্রাসার শিক্ষকদের হাতে কোরআন শরিফ, বই,খাতা,কলম পেন্সিল প্রদান করা হয়।এসময় প্রতিবন্দি এক ছেলেকে একটি হুইল চেয়ার তুলে দেন মানবতার ফেরিওয়ালা দরদী মিজানুর রহমান।

কোরআন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের কৃতি সন্তান বিভাগীয় চাম্পিয়ন হাফেজ মাহফুজুর রহমান।

মাত্র ১২ বছর বয়সে এমন একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পেরে দেশ ও জনগণের কাছে দোয়া কামনা করেন এই শিশু মাহফুজুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঝিকরগাছা দারুল উলুম মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষক আশরাফুজ্জামান বাবু, যশোর প্রথম আলো বন্ধু সভার মোয়াজ্জেম হোসেন,বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সমাজ সেবক ডা: বিল্লাল হোসেন, তরুন সমাজ সেবক আলমগীর হোসেন, তরুণ সমাজ সেবক উজ্জ্বল হোসেন,সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে