সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে এক লাখ ৬০ হাজার পরিবারের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মুকুট

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় (কোভিড-১৯) এর সুরক্ষা সামগ্রী স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জনসাধারনের কাছে এক লাখ ৬০ হাজার মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান পৌছে দেয়ার লক্ষ্যে বিতরণ করা হয়।

শুক্রবার বিকেল ৪টায় এ উপলক্ষে জেলা পরিষদ মিলনায়নে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী প্রণব রায় চৌধুরী, কুরবান নগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত,মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,গৌরারং ইউপি চেয়ারম্যান মো. ফুল মিয়া,কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি শামসুল হক, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহমদ নুর,আহসান জামিল আনাছ,মহিলা কাউন্সিলর সাবিনা চৌধুরী মণি.জাহানারা বেগম,জেলা পরিষদের কর্মকর্তা মো. আজাদ মিয়া প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন,প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ এ উন্নত দেশ ব্রিটেন আমেরিকার মতো দেশে লাখো লাখো মানুষ মারা যাচ্ছে কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ বিচক্ষনতার কারনে দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তিনি বলেন এখনো অনেক দেশ রয়েছে যারা করোনার টিকা সংগ্রহ করতে পারেনি কিন্ত আমাদের নেত্রী সবার আগে করোনা আবিস্কারের পরপরই দেশে করোনার টিকা নিয়ে জনগনকে টিকার আওতায় নিয়ে আসতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন,কিছুদিন আগেও যারা বাংলাদেশে সহসা করোনার টিকা আসবে না এমন মন্থব্যে করে অপপ্রচার করেছিলেন তাদের এমন মিথ্যা অপপ্রচারকে পেছনে ফেলে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা ভ্যাকসিন এনে জনগনকে টিকার আওতায় এনে দেশে এখন পুরোদমে এই কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান। তিনি সুনামগঞ্জের প্রতিটি মানুষকে ভ্যাকসিনের আওতায় আনার পাশাপাশি সবাইকে সুরক্ষা সামগ্রী মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান ব্যবহারের আহবান জানান। আজ একলাখ ৬০ হাজার সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে এবং আগামী কিছুদিনের মধ্যে আরো একলাখ ৬০ হাজার সুরক্ষা সামগ্রী আনা হবে এবং তা জনসাধারনের মধ্যে বিতরনের কথাও তিনি জানান।
সন্ধ্যায় শহরের ট্রাফিক পয়েন্টে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে