রানীশংকৈল নবনির্বাচিত মেয়র সংবর্ধনাতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ উপহার..

0

আনোয়ার হোসেন আকাশ,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি::-

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমানকে সংবর্ধনা জানাতে আজ বিকেলে প্রমীলা প্রীতি ম্যাচ উপহার হিসেবে উৎসর্গ করা হয়।
খেলাটির সার্বিক তত্ত্বাবধায়ক ক্রীড়াপ্রেমী সাবেক অধ্যক্ষ তাজুল ইসলামের আয়োজনে এই প্রমীলা প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

বুধবার (৩ মার্চ ) বিকেল ৪:৪৫ মিনিটে রানীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড প্রমীলা ফুটবল একাডেমী ও দিনাজপুর নওশীন প্রমীলা ফুটবল একাডেমী এ দুটি দল প্রীতি ফুটবল খেলায় অংশগ্রহণ করে।

সাবেক অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান, থানা পরিদর্শক এস এম জাহিদ ইকবাল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর সরকার, সাবেক সাধারণ সম্পাদক মহাদেব বসাক, রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার, সম্পাদক আনোয়ার হোসেন আকাশ,
ঠিকাদার আবু তাহের , রাঙ্গাটুঙ্গি একাডেমীর প্রশিক্ষক সুগামুর্মু ও জয়নুল আবেদীন নবনির্বাচিত পৌর কাউন্সিলর সর্বদলীয় নেতৃবৃন্দ সহ স্হানীয় ও জেলার প্রিন্ট ইলেকট্রিক সাংবাদিকদ্বয়।

ধারাভাষ্য সঞ্চালনায় ছিলেন, আ’লীগ নেতা ও প্রভাষক প্রশান্ত বসাক এবং ব্যবসায়ী বাপ্পী পাটোয়ারী।

রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড প্রমীলা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন , নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানাতে আমরা ব্যতিক্রমী উদ্দেগ নিয়েছি। এই প্রমীলা ফুটবল খেলাটি উপহার হিসেবে নবনির্বাচিত মেয়রকে উৎসর্গ করেছি।
এছাড়াও তিনি বলেন, যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে বেরিয়ে আনতে খেলার কোন বিকল্প নাই। যুব সমাজ কে খেলায় উদ্বুদ্ধ করার প্রয়াসে আমারা এমন প্রীতি ম্যাচের আয়োজন নিয়মিত করি ।

আজকের প্রীতি প্রমীলা ফুটবল খেলা দেখতে দর্শকের উপচে পড়া ভীড় দেখা গেছে।

খেলায় রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড প্রমীলা ফুটবল দলকে ২-১ গোলে হারিয়ে দিনাজপুর নওশীন প্রমীলা ফুটবল একাডেমী জয় লাভ করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে