মহেশপুরে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন, আবারো পৌর পিতা নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন।

0

আশরাফুল আলম মহেশপুর ঝিনাইদহ। ঝিনাইদহের মহেশপুরে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌর এলাকার কোন কেন্দ্রে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে পুরুষ ও মহিলা ভোটারদের। পৌরসভার ডিজিটাল পদ্ধতি ই ভি এম এ১১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হয়েছে ।

মহেশপুর পৌরসভায় মেয়র পদে ৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৪০ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় ২২হাজার ৪৫০ জন ভোটার রয়েছেন। উৎসব মুখর পরিবেশে সকাল থেকে ভোটাররা তাদের ভোটারধিকার প্রয়োগ করছে। তবে তুলনামূলক ভাবে মহিলা ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। প্রতিটি কেন্দ্রে পুলিশ,র্র্যাব,ও অসংখ্য বিজিবি মোতায়েন ও নিরাপত্তা বলয়ের চাদরে ঢেকে দেওয়া হয়েছে। পৌরসভার প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মহেশপুর পৌরসভা নির্বাচনে ২য় বারের মত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী আব্দুর রশিদ খাঁন । তিনি নৌকা প্রতিকে ১৩,৫৯৮ ভোট পেয়ে বে সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি বিএনপির প্রার্থী ধানের র্শীষ প্রতিকে ১০৫৫ ভোট পেয়েছেন। কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছে,
১নং ওয়ার্ড বেগমপুর আলী হাফিজ।
২নং ওয়ার্ড বোঁচিতলা আব্দুস সালাম
৩নং ওয়ার্ড নওদাগ্রাম রুহুল আমিন মিন্টু ৪নং ওয়ার্ড জলিলপুর হাবী শেখ
৫নং ওয়ার্ড বারুইপাড়া শ্যামপদ হালদার ৬নং ওয়ার্ড মহেশপুর কাজী আতিয়ার রহমান
৭নং ওয়ার্ড পাতিবিলা হাসেম পাঠান ৮নং ওয়ার্ড গোপালপুর বাবুল হোসেন
৯নং ওয়ার্ড গাড়াবাড়ীয়া মোঃ জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হয়েছে। সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে,
১ ২ ও ৩নং ওয়ার্ড শারমিন সুলতানা (জবাফুল)
৪ ৫ ও ৬নং ওয়ার্ড ইশারন নেছা( চশমা)
৭ ৮ ও ৯নং ওয়ার্ড তাসলিমা বেগম (চশমা) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে