কুড়িগ্রাম জেলা পুলিশের রিজার্ভ অফিস পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি

0
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা পুলিশের রিজার্ভ অফিস ও হিসাব শাখা পরিদর্শন করেছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।
রোববার(২৮ ফেব্রুয়ারি) পরিদর্শনের অংশ হিসেবে সকাল সাড়ে ১০টায় পরিদর্শন প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) রুহুল আমীনের নেতৃত্বে জেলা পুলিশের বিভিন্ন পদবীর সদস্যের সমন্বয়ে গঠিত সাতটি কন্টিনজেন্ট নিয়ে ডিআইজি কে অভিবাদন জানানো হয়।এরপর রিজার্ভ অফিস পরিদর্শনের মধ্য দিয়ে শুরু হয় বার্ষিক পরিদর্শন। পর্যায়ক্রমে পোশাক ভান্ডার, বিভাগীয় ভান্ডার,রেশন ভান্ডার,পুলিশ হাসপাতাল, যানবাহন শাখা ও অস্ত্রাগার  পরিদর্শন করেন তিনি।পরে দুপুরে মধ্যাহ্ন ভোজ বিরতিতে অভিবাদন মঞ্চের দু’পাশে বৃক্ষরোপণ করেন ডিআইজি।
এসময় অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে ডিআইজি বলেন, পেশাদারিত্ব বজায় রেখে নিজ দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করে জনগনকে প্রত্যাশিত সেবা প্রদান করতে হবে। প্রত্যেক পুলিশ সদস্যকে জনবান্ধব ও আধুনিক মানসিকতার অধিকারী হতে হবে। দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে মাদক, গুজব, জঙ্গীবাদ ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।
ডিআইজি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে এই “মুজিববর্ষে” পুলিশকে জনবান্ধব পুলিশে পরিণত হবার জন্য সকল পুলিশ সদস্যের প্রতি আহ্বান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে