মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু।

0

রাকিব হাসান, মাদারীপুর। মাদারীপুরের রাজৈরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত শিশুরা হলো- রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশীর গ্রামপুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২)এবং একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৬)। পরিবার ও স্থানীয় তথ্য অনুযায়ী জানা গেল, দুপুরের দিকে গ্রামপুলিশ গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত বাড়ীর নিকস্থ পুকুর পাড়ে খেলতে গেলে অকস্মাৎ দুই ভাই পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত্যু বলে ঘোষণা করে।

রিপনকে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করা হয়। একই দিন বিকালে একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বাড়ীর নিকটস্থ পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে উদ্ধার করে স্বজনেরা। পরে রাজৈর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত্যু ঘোষণা করেন।

বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার জানান, পানিতে ডুবে দুইটি শিশুর মৃত্যুর সংবাদ শুনে তাদের বাড়িতে গিয়েছিলাম। শোকাহত পরিবার দুইটিকে শান্তনা দিয়েছি।।

রাজৈর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদি বলেন, ঘটনাটি যানার পরপরই আমরা ব্যাবস্থা নিচ্চি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে