দিনাজপুরে বাংলাদেশ রবীন্দ্র সঙ্গীত শিল্পী সংস্থা’র উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ রবীন্দ্র সঙ্গীত শিল্পী সংস্থা’র আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ভাষার গান/একুশে ফেব্রুয়ারির মৌলিক গানের বিশেষ কর্মশালার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৬ ফেব্রুয়ারী, ২০২১ শুক্রবার বিকেল ৪টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী চত্বরে সংস্থা’র সভাপতি মোঃ মোকসেদ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট-দিনাজপুর জেলা শাখার সভাপতি সুলতান কামাল উদ্দিন বাচ্চু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক ফেরদৌসার রহমান।

বাংলাদেশ রবীন্দ্র সঙ্গীত শিল্পী সংস্থা – দিনাজপুর এর সহ সাংগঠনিক সম্পাদক মিতুল ভট্টাচার্য্য‌ ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন ইতি’র প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মেলক সংগীত ও একক সঙ্গীত পরিবেশন করেন সংস্থা’র শিল্পীবৃন্দ ও কর্মশালার প্রশিক্ষণার্থীরা এবং তবলায় সহযোগিতা করেন সংস্থার প্রচার সম্পাদক আব্দুল আজিজ মনা ও দপ্তর সম্পাদক রকিব হাসান রানা।

এছাড়াও অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও নৃত্য পরিবেশন করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং শেষে কর্মশালার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে