ঝালকাঠির নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবু তালুকদারের পক্ষে গণসংযোগ করছেন জনগন

0

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠি সদর উপজেলার নতুল্লাবাদ প্রথম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী একেএম শামসুল আলম বাবু তালুকদার এর পক্ষে এলাকাবাসীর ব্যাপক গণসংযোগ ।

২৬/০২/২০২১ইং তারিখ শুক্রবার বিকালে তার কর্মী সমর্থক ও স্থানীয় মুরব্বিগন একযোগে ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্র নেতা রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিক, আওয়ামী লীগ নেতা বাবু তালুকদারের পক্ষে গণসংযোগ করেন।

নতুল্লাবাদ ইউনিয়নের জনগণ একমাত্র বাবু তালুকদারকে সৎ, যোগ্য, পরোপকারী পছন্দ প্রার্থী হিসাবেই বেছে নিয়েছেন ইউনিয়ন বাসী বলে জানাগেছে।

ঝালকাঠি ২আসনের সাংসাদ আলহাজ্ব আমির হোসেন আমু এমপি,র আস্থাভাজন ও বিশ্বাস্থ বাবু তালুকদার তার নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি,র নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে দীর্ঘদিন সুনামের সাথে রয়েছেন এবারের নির্বাচন দল তাকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন দিবেন এমন প্রত্যাশাই করছেন তিনি।

এদিকে ঝালকাঠি জেলা গোয়েন্দা সংস্থা, এনএসআই, ডিজিএফআইয়ের রিপোর্টেও ক্লিন ইমেজের এ নেতা শীর্ষ স্থানে রয়েছেন বলে একটি নির্ভরযোগ্য সুত্র নিশ্চিত করেন।

তবে এলাকায় সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন সময়ের সাহসী সৎ ক্লিন ইমেজের নিষ্ঠাবান নেতা বাবু তালুকদার।

তাকে চেয়ারম্যান নির্বাচিত করলে এলাকায় সামাজিক কার্যক্রম, উন্নয়ন মুলক কর্মকাণ্ড ও সাধারণ মানুষের সেবা আরো বেগবান হবে এমনটাই জানিয়েছেন নথুল্লাবাদ ইউনিয়ন বাসী।

এ বিষয় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী একেএম শামসুল আলম বাবু তালুকদার বলেন, আমি আমার জীবনের ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতির সাতে সক্রিয় অবস্থান নিয়ে কাজ করে যাচ্ছি। আমার রাজনৈতিক অভিভাবক ও আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। আমি তার নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে দীর্ঘদিন যাবত নথুল্লাবাদ ইউনিয়নবাসীর সুখে দুঃখে থাকার চেষ্টা করছি। আমাকে দল মনোনয়ন দিলে এবং সাধারণ মানুষের সমর্থন নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান হলে নথুল্লাবাদ ইউনিয়ন হবে একটি অাধুনিক ইউনিয়ন। আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি,র সহায়তা নিয়ে উন্নয়ন করে এক দৃষ্টান্ত স্থাপন করে তুলবো। আমাকে যদি এলাকার মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে সাধারণ জনগনের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে