কোটচাঁদপুর কালিগঞ্জ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত-১আহত-৪

0

আশরাফুল আলম ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর কালীগঞ্জ মহাসড়কে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাসের ছেলে শৌভিক বিশ্বাস (২০) নামে এক যুবক নিহত হয়েছে।কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসরা গ্রামের বামনপাড়া তার পিতা কুয়েত প্রবাসী সে পিতার একমাত্র সন্তান। শাহিন গার্মেন্টসের মালিক আমিনের পুত্র জিহাদ তার বাড়ি দুধসরা ভবানিপুর।

শুক্রবার বিকাল ৪টার দিকে পাতবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল বিশ্বাস মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।

আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদরে নাম পরিচয় পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে