সাপাহারে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনের দাফন সস্পন্ন

0

জুয়েল রহমান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনের দাফন সস্পন্ন হয়েছে।

অসুস্থতাজনিত কারণে ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৩ টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

আজ বুধবার সকাল ১০ টায় উপজেলার তাঁতইর পাইকুড়ডাঙ্গা গ্রামে রাষ্ট্রীয় সম্মান জানিয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেনের নের্তৃত্বে নওগাঁ জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অর্নার প্রদান করেন। এসময় সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল,সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওমর আলী, গণমাধম্যকর্মীসহ অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

পরে সেখানেই তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাজায় অংশ নেন উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন, পরিবারের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে