মনোহরগঞ্জে নারী অপহরণকারী জামালের গ্রেফতার ও শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

0

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপটুয়া ইউনিয়নের কান্দি গ্রামের দুই সন্তানের জননীকে অপহরণ এবং পূর্বের নানা অপকর্মের অভিযোগে শাহ জামাল নামে এক ব্যক্তিকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অপহৃত নারীর পরিবার ও স্থানীয় এলাকাবাসী মানববন্ধন করেছে। শাহ জামাল উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের কান্দি গ্রামের আব্দুর রহিমের ছেলে। তার বিরুদ্ধে অপহরণ, চলার পথে নারীদের উত্ত্যক্তসহ নানা অপরাধ কর্মকামের অভিযোগ রয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রয়ারি) সকাল ১০টায় কান্দি গ্রামের মধ্যপাড়ায় ওই ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী শাহ জামালকে দ্রত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে।

জানা যায়, কান্দি গ্রামের দুই সন্তানের জননীকে অপহরণ ঘটনায় নারীর বাবা মোহাম্মদ নুরুজ্জামান শাহ জামালের বিরুদ্ধে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে পুলিশের গোয়েন্দা সংস্থা ডিবি তদন্ত করছেন।

শাহ জামালকে দ্রত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভুক্তভোগী পরিবার এলাকাবাসীর মানববন্ধন এসময় উপস্থিত ছিলেন, গ্রামের বজলুর রহমান মুন্সি, দ্বীন মোহাম্মদ, মোবারক উল্লা নবু, আব্দুর রব মাঝি, মোহাম্মদ উল্লাহ, রফিক সরদার, মোঃ কবির, আবুল হাসেম, নুরুল হক, মোবারক হোসেন, মাহফুজুর রহমান, মামুন, শাহাদাত হোসেন, তোফায়েল হোসেন, জাফর আহমেদ, শেফায়েত হোসাইনসহ এলাকার শতাধিক বাসিন্দা।

মানববন্ধনে কান্দি গ্রামের প্রবীণ বাসিন্দা মোবারক উল্লাহ নবু, আব্দুর রব মাঝি ও বজলুর রহমানসহ একাধিক ব্যক্তি জানান, এর আগেও অভিযুক্ত শাহ জামালের বিভিন্ন অপকর্ম গ্রামবাসীর কাছে প্রকাশিত হয়েছে। তিনি প্রবাসে থাকাকালে তার সহযোগীদের সহায়তায় নিজ গ্রামে বিভিন্ন অপকর্ম করাতেন। এসব অপকর্মের কেউ প্রতিবাদ করলে তারা প্রতিবাদকারীকে মারধর করতেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে