তাহিরপুর থানার ওসির মানবিকতা পিতৃহীন এক তরুণীর আশ্রয় মিলেছে সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদারের মানবিকতায় আরজিনা (১৯) নামে পিতৃহীন এক তরুণীর আশ্রয় মিলেছে সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে। তিনি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার মুগদা প্রকাশ মগুয়া এলাকার (মান্নানঘাট) মৃত আব্দুল মান্নানের মেয়ে।

সুনামগঞ্জের তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার এ তথ্য যুগান্তরকে নিশ্চিত করে বলেন, রোববার রাতেই পুলিশি নিরাপত্তায় তরুণীকে সিলেটের খাদিমনগরের সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে।

জানা গেছে, রোববার উপজেলা সদরের রতশ্রী গ্রামে যাতায়াতকালে এক পথচারীকে দেখে পিতৃহীন আরজিনা কান্নাকাটি করে আশ্রয়ের জন্য সাহায্য দাবি করেন। এরপর পথচারী তাৎক্ষণিকভাবে তরুণীকে সঙ্গে নিয়ে এসে থানার ওসির কাছে যান।

বিস্তারিত জেনে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সুনামগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালককে জানান ওসি। পরে ওই তরুণীকে সিলেটের খাদিমনগরের সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পৌঁছানো এবং সেখানে আশ্রয়ের ব্যবস্থা করে দেয়া হয়।

সোমবার সন্ধ্যায় ওসি মো. আব্দুল লতিফ তরফদার যুগান্তরকে বলেন, তরুণীর কথাবার্তায় অনেকটা অপ্রকৃতিস্থ ধারণা পাওয়ায় তাকে আপাতত আশ্রয়ের ব্যবস্থা করে দেয়া হয়েছে। পরিবারের কেউ থাকলে যদি যোগাযোগ করেন তখন তরুণীকে তাদের হেফাজতে দেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে