তাহিরপুরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও বাংলাভাষা ব্যবহারের উপর উপস্থিত বক্তৃতা।

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জ তাহিরপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। সূযোদয়ের সাথে সাথে সকল সরকারী আধাসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্টান সমূহের ভবনে ও বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলনপূর্বক অর্ধনমিত রাখা হয়।

সকাল ৭টায় শহীদ মিনারে পূস্পস্থবক অর্পন করেন, উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ, তাহিরপুর থানা পুলিশ,মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও বাংলাভাষা ব্যবহারের উপর উপস্থিত বক্তৃতা শেষে উপজেলা বঙ্গবন্ধু কর্ণারে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে সহকারী কমিশনার(ভূমি) সৈয়দ আমজাদ হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুছ ছোবাহান আখঞ্জি,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায় প্রমূখ।

এছাড়াও আলোচনা সভায় তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল জলিল তালুকদার,সহকারী পুলিশ সুপার শহিদুল হাসান(প্রবি),উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সালাহ উদ্দিন,থানা অফিসার ইনচার্জ(তদন্ত) শফিকুল ইসলাম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে