দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

0

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর : অমর একুশে ফেব্রুয়ারি, ২০২১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিনাজপুর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শিশু সমাবেশ, আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সভা।

২০ ফেব্রুয়ারী, ২০২১ শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহজাহান (নভেল) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের দিনাজপুর-০১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সানিউল ফেরদৌস ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা এবং স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম লিটন।

কবি নিরঞ্জন হীরার প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলতাফুজ্জামান মিতা, মো. বজলুল হক ও মোঃ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, মোঃ তৈয়ব উদ্দিন চৌধুরী, মির্জা আশফাক, কামরুল হুদা হেলাল, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও মুখপাত্র মো. মনিরুজ্জামান জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক পারভেজ আহমেদ চৌধুরী পরাগ, দিনাজপুর শহর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ-দিনাজপুর জেলার সাংগঠনিক সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. খায়রুল হাসান শাহ, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুরা, অভিভাবকবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং উত্তরীয় পড়ানো হয়। অনুষ্ঠানে জাতীয় সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়।

আলোচনা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার‌ ও সনদপত্র বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে