শুভ উদ্বোধন জগন্নাথপুর মুন্সিপাড়া শিশু একাডেমী মক্তব

0

আব্দুল্লাহ আল সুমন বিশেষ প্রতিনিধি (ঠাকুরগাঁও)ঃ

এই মক্তবে যারা শিক্ষা দান করবেন তারা ইসলাম ও কোরান-হাদিস বিষয়ে অনেক কিছু জানতে পারবেন এবং নামাজ সম্পর্কে জানতে পারবেন । যে ব্যাক্তি দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন সে কোন পাপের কাজ করতে পারে না। ছোট ছেলে মেয়েদেরকে কোরআন শিক্ষা দেয়া আমাদের প্রত্যেকের দ্বায়িত্ব। যারা ছোট বয়স থেকে কুরআন শিক্ষা লাভ করে তারা বড় হয়ে কোনদিন বিপদগামী হয় না। ধর্মীয় শিক্ষা না থাকার কারনে অনেক যুবক জঙ্গী ও মাদকসেবীতে পরিনত হচ্ছে।

তাই এলাকাবাসী সকলে মিলে আজ শুক্রবার(১৯-০২-২০২১)ইং তারিখ এশার নামাজ আদায়ের পর জগন্নাথপুর মুন্সিপাড়া শিশু একাডেমী মক্তব উদ্বোধন করেন।

এলাকাবাসীর সকলের আশা তাদের সন্তানরা হাদিস কোরআন শিখে নিজের এবং এলাকার সকলের জন্য দোয়া করবে ও নিজের পিতা মাতার জন্য দোয়া করবে।

হাদীস মানুষের হৃদয় থেকে সুদ, ঘুষ, দূর্নীতি, চুরি, ডাকাতি হতে বিরত রাখে। সকল খারাপ ও মন্দ কাজ হতে বিরত রাখে। একজন চোরকে চুরি হতে, ডাকাতকে ডাকাতি হতে, সুদখোরকে সুদ হতে বিরত রাখতে এই কাজ এই অবদান কারা রাখলো। এই কুরআন রেখেছে।

উক্ত মক্তবের পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে তিনারা হলেন।
মোঃ আজহার আলী, মোঃ শহিদুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ কালাম, মোঃ রহিম, ও মনসুর মাস্টার সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও শিক্ষক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে