মাদারীপুরে গরু চোরের মূল হোতা আটক,গরু উদ্ধার, ট্রাক জব্দ।

0

রাকিব হাসান, মাদারীপুর। মাদারীপুরে গরু চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে মাদারীপুর থানা পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগিরয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলো, মাদারীপুর সদর উপজেলার হাজির হাওলা গ্রামের মৃত মালেক চোকদারের ছেলে তুহিন চোকদার (২২), একই এলাকার বাবু তালুকদারের ছেলে মেহেদি হাসান (২০) ও শাহাদাৎ কাজীর ছেলে সাইফুল কাজী (১৯)। এছাড়া সন্দেহভাজন হিসেবে আরো তিনজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।উক্ত ব্যক্তিরা মাদারীপুর সদর উপজেলা হাজিরহাওলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (৩১), একই এলাকার মিজান বেপারীর ছেলে রোমান বেপারী (২২) ও একলাস বেপারীর ছেলে রানা বেপারী (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের তথ্য অনুযায়ী জানা গেল, আজ সকালে সদর উপজেলার চরমুগরিয়া এলাকা থেকে গরু চুরি শেষে ট্রাকে করে পালিয়ে যাচ্ছে চোরচক্র। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে গতিরোধ করে তুহিন চোকদার, মেহেদি হাসান ও সাইফুল কাজী নামে তিনজনকে আটক করে।

এ সময় চুরি হওয়া দুটি গরু উদ্ধার ও ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে আটক তিনজনতে গাড়িতে করে থানার উদ্দেশ্যে রওয়ানা দেয়া শুরু করে। এ সময় আসিফ হাওলাদার, রোমান বেপারী ও রানা বেপারী নামে তিন যুবক বাঁধা দেয় এবং চোরদের ছেড়ে দিতে সুপারিশ করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ৬জনকেই আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তিন গরু চোরকে হাতেনাতে ধরা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরো তিনজন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তদন্তে পরবতী ব্যবস্থা নেয়া হবে বলে সদর থানার কতৃপক্ষ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে