করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ অবদানের জন্য স্বর্ণ পদক ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী

0

জুয়েল রহমান, সাপাহার (নওগাঁ) : “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “করোনা ভাইরাস” মোকাবেলায় বিশেষ অবদানের জন্য নওগাঁ জেলার সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আকবর আলী কে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী’র হাতে স্বর্ণ পদক ও সনদপত্র প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেল মন্ত্রী নুরুল ইসলাম সূজন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)-২০২০ এর আয়োজনে বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে হোটেল ফার্স, পল্টন মোড়, মেহের প্লাজা, ঢাকা তে “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” প্রদানের আয়োজন করেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম-এর সভাপতি এস এ এম জাকারিয়া আলমের সভাপতিত্বে বাংলাদেশ সরকারের দ্বায়িত মন্ত্রী, জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এর নেতৃবৃন্দ সহ সূধীজন এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস মহামারি মোকাবেলায় সফল চেয়ারম্যান হিসেবে সমাজসেবায় গৌরবময় অবদান ও স্বীকৃতি স্বরুপ ইউপি চেয়ারম্যান আকবর আলীকে স্বর্ন পদক দেওয়া হয়েছে এবং এই সম্মান সমাজসেবামূলক কাজকে আরো গতিশীল করবে বলেও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সুত্রে জানা গেছে।

“কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” গ্রহণ করে সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী সাংবাদিকদের বলেন, আ’জীবন সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র রাজনৈতিক আদর্শে জনপ্রতিনিধি ও রাজনীতির মাধ্যমে সমাজের কল্যাণে আ’জীবন কাজ করে যেতে চাই।
কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” গ্রহণ করে চেয়ারম্যান আকবর আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও একই সময় করোনা ভাইরাস” মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সাপাহার সদর ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন “কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০” ও সনতপত্র গ্রহণ করেন। সারাদেশের মধ্যে ১৫০ জনকে স্বর্ণপদক প্রদান করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে