মাদারীপুর পৌরসভার ১,২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা, কাউন্সিলর প্রার্থী সাইয়েদা সালমার ব্যাপক আলোচনায়।

0

রাকিব হাসান, মাদারীপুর।

জনগণের ভালোবাসায় আগেও ছিল আর এখনও থাকবে আর সেই জনগণের ভালোবাসা নিয়ে।জনগণ মানে সাইয়েদা সালমা, আর সাইয়েদা সালমা মানে জনগণ।

আগামী ২৮ ফেব্রুয়ারিতে আসন্ন মাদারীপুর পৌরসভা নির্বাচনে ১, ২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী,ও সমাজ সেবিকা ও নারীনেত্রী সাইয়েদা সালমার ব্যাপক আলোচনায় রয়েছেন। সাইয়েদা সালমা তাঁর নির্বাচনী প্রতীক অটোরিকশা মার্কাকে বিজয়ী করতে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা করে চলছেন। আর সাইয়েদা সালমার পক্ষে অটোরিকশা মার্কাকে বিজয়ী করতে এইসব ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ তাঁর আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা।

এব্যাপারে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী সাইয়েদা সালমা বলেন, মাদারীপুর পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডকে আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ওয়ার্ডে রূপান্তরিত করতে আমি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি বিজয়ী হয়ে এসব ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এ ব্যাপারে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের অনেকেই বলেন, মাদারীপুর পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সাইয়েদা সালমার আলোচনা ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।কেননা তিনি এর আগে কাউন্সিলর ছিলেন। এবং তিনি কাউন্সিলর থাকা অবস্থায় এই করোনা মহামারির মধ্যে আমাদের প্রতিটি ওয়ার্ডের সকল অসহায় লোকজনকে ত্রান সামগ্রী বিতরণ করেছেন এবং সকল লোকজনকে হ্যান্ডস্যানিটাইজার ও মাক্স ব্যবহারের নিদের্শ দিয়ে চলছেন। এছাড়াও তিনি আমাদের সকল বিপদ আপদে পাশে থেকে সাহায্যে সহযোগিতা করেছেন। আমাদের ওয়ার্ডের গরিব ও অসহায় মানুষদেরকে বস্ত্র দিয়েছেন, শিশু কার্ড করে দিয়েছেন, বিধবা মহিলা কার্ড করে দিয়েছেন, গরিব মেয়েদের বিয়ে দেওয়ার টাকা ও দিয়েছেন, তার মতো এই রকম কাউন্সিলর আমাদের মাদারীপুর জেলায় বিরল।সে আছে বলে আমরা আস্তা পায় আমাদের ১,২,ও ৩নং ওয়ার্ডের নয়নমণি সাইয়েদা সালমা আপা। এবং তার পরিবার সকল দূর্যোগে এসব ওয়ার্ড বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এসব ওয়ার্ডকে আরো উন্নত ও সমৃদ্ধ মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে