ঝালকাঠিতে রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক মিজানুর রহমান খানের স্মরণসভা অনুষ্ঠিত

0
সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি : ঝালকাঠিতে রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক মিজানুর রহমান খানের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
১৩/০২/২০২১ইং তারিখ শনিবার  ঝালকাঠি প্রেসক্লাব ও টাউনহলস্থ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন তালুকদারের সভাপতিতে স্মরণসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দত্ত, সনাক সভাপতি সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু, সাংবাদিক দুলাল সাহা, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি শ্যামল সরকার, সমকালের জেলা প্রতিনিধি জিয়াউল হাসান পলাশ, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, রিপোর্টর্স ইউনিটির সহ-সভাপতি মো. আতিকুর রহমান, সাধারণ সম্পাদক আঃ মন্নান তাওহীদ।
এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, প্রয়াত মিজানুর রহমান খান ছিলেন একজন সৎ, নির্ভিক ও নিবেদিত প্রাণ সাংবাদিক। তিনি আইনের ছাত্র না হয়েও আইন ও সংবিধান বিশেষজ্ঞ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছিলেন।
মিজানুর রহমান খানের শুণ্যতা সাংবাদিকতা ও দেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মনে করেন।
সভার শুরুতে সাংবাদিক মিজানুর রহমান খানের স্মৃতির প্রতি স্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন  শেষে তাঁর রুহের  আত্মার মাগফেরাত কামণা করে দোয়া মোনাজাত এর মধ্যো দিয়ে অনুষ্ঠান শেষ হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে