কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোটের আগেই রিংকু ও বীনা কাউন্সিলর নির্বাচিত।

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ।।

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মনিরুজ্জামান রিংকু বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাাচিত হয়েছেন। পঞ্চম ধাপের তফশীল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বৃহস্পতিবার ওই ওয়ার্ডে প্রতিদ্বদন্দি প্রার্থী আলমগীর হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এ হিসাবে রিংকু একমাত্র প্রার্থী হওয়ায় বেসরকারী ফলাফলে সে কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ওই ওয়ার্ডে বীনা একক প্রার্থী হওয়াতে বিনা প্রতিদ্বন্দিতায় তিনিও বেসরকারী ফলাফলে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফশিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসে কালীগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে আলমগীর হোসেন নামে এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে ওই ওয়ার্ডে রিংকু একক প্রার্থী হওয়াতে তিনি বিনাপ্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হন।

একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা একক প্রার্থী হওয়ায় তিনিও বিনাপ্রতিদ্বন্দিতায় কাউন্সিলর হন। উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রয়ারী এ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হইবে। মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে