তাহিরপুরে নির্যাতিত সাংবাদিক কামালের শয্যাপাশে বিএমএসএফ নেতৃবৃন্দ

0

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধিঃঃসুনামগঞ্জ তাহিরপুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আজ সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতনে শিকার সাংবাদিক কামাল হোসেনকে দেখতে আসেন।

কেন্দ্রীয় মফ্সল সাংবাদিক ফোরামের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি সাইদুর রহমান রিমন,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,এনামুল কবির সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক মোনালিসা মৌ ইভা খন্দকার,কবির নেওয়াজ, কেন্দ্রীয় সদস্য জাহাংগীর আলম চৌধুরী, ঢাকা মহানগর প্রেসক্লাবের সভাপতি গোলাম সরওয়ার পিন্টু, জেলা আহবায়ক ফরিদ হোসেন, ছাতক সভাপতি শামিম আহমদ তালুকদার ও সিএনএন বাংলা জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু এবং সিলেটের দৈনিক উত্তরপূর্ব’র নিজস্ব প্রতিবেদক বাপ্পা মৈত্র প্রমুখ ।

সাংবাদিক নেতৃবৃন্দ সন্ত্রাসীদের লোমহর্ষক নির্যাতনের পুরো ঘটনার বর্ণনা শোনেন আহত সাংবাদিক কামাল হোসেনের মুখ থেকে। পরে সাংবাদিক নেতৃবৃন্দ কামাল হোসেনের পরিবারের ও তাকে সান্তনা প্রদান করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন।

উল্লেখ্য, পহেলা ফেব্রুয়ারি তাহিরপুরে যাদুকাটা নদীতীরে বালু সন্ত্রাসিরা পেশাগত দায়িত্বপালনকালে মারধর করে এবং প্রকাশ্যে গাছের সাথে বেঁধে রাখে।

এ ঘটনায় সারাদেশের সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার প্রকৃত বিবরণ জানতে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ ঘটনাস্থল বিভিন্ন ব্যক্তির সাক্ষাতকার গ্রহন করে কামালের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় পুলিশ সুপার মিজানুর রহমান জানান অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে আইনের আওতায় আনার আশ্বাস দেন। একই ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে বাধাঘাট পৃলিশ ফাঁড়ি ইনচার্জ মাহমুদুলকে তাৎক্ষনিক প্রত্যাহারের নির্দেশ দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে