ঠাকুরগাঁও গড়েয়ায় সরকারি রাস্তার ৩৫টি গাছ কর্তন ও আটক

0

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের শিমুল ঢাঙ্গীতে সরকারি রাস্তার পাশে থাকা প্রায় ৩৫ টি ইউপিলিপি গাছ কাটার অভিযোগ পাওয়া যায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে শিমুল ঢাঙ্গী স্কুলের পূর্ব পাশে আমিনুর ও আলমগীর উভয়ের পিতা,এশরাত আলী, গ্রাম,শিমুল ঢাঙ্গী ওয়াড নং- ৩, তাদের ফসলি জমির পাশে সরকারি রাস্তার প্রায় ৩৫টি ইউপিলিপি গাছ কাঁটে এবং কার্তিক তলার স-মিল কাঠ ব্যবসায়ী মোতালেবের কাছে পঞ্চাশ হাজার টাকায় বিক্রি করে, যদিও গাছ গুলো তাদের লাগানো দাবী করে কিন্তু গাছ গুলো রাস্তার সীমানায় পরেছে বলে অ-স্বীকার করেন।

এ বিষয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো সাংবাদিকদের জানান,আমি মোবাইল ফোনে খবর পেয়ে ঘটনা টি জানতে পারি এবং তৎক্ষনাৎ গড়েয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা কে বিষয় টি অবগত করলে দুই জন গ্রাম পুলিশ পাঠিয়ে কাটা গাছগুলো আটক করে তাদের হেফাজতে রাখি।

গড়েয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা জানান, ১০ ফেব্রুয়ারী বুধবার সকালে ঘটনা স্থল পরিদর্শন ও সার্ভেয়ার দিয়ে জরিপ করে দেখেন রাস্তার পাশে থাকা সব গাছ গুলো সরকারি রাস্তার জায়গায় পড়েছে। তিনি গাছ গুলো জব্দ করে লিখিত ভাবেগড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর জমা দিয়েছেন।

তিনি আরো জানান,এখন পর্যন্ত কোন মামলা হয়নি তবে উর্ধতন কতৃপক্ষ সিদ্ধান্ত নিবে মামলা হবে কি না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে