চান্দিনায় ফেনসিডিলসহ কথিত সাংবাদিক নামের বিল্লাল শেখ আটক

0

এ আর আহমেদ হোসাইন
(কুমিল্লা জেলা)প্রতিনিধি//

কুমিল্লার চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিল সহ কথিত সাংবাদিক নামের বিল্লাল শেখ (৪২) কে আটক করা হয়েছে।

আটক বিল্লাল শেখ চান্দিনা পৌরসভার ৪নং ওয়ার্ডের বেলাশ্বর গ্রামের মরহুম তোরাব আলীর ছেলে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টায় চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম এর উপস্থিতিতে তাকে আটক করা হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন বাদি হয়ে এ বিষয়ে চান্দিনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

আটক বিল্লাল শেখ এর বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানা ও চান্দিনা থানায় মানব পাচার ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে রয়েছে বলে পুলিশি সূত্রে জানা যায়।

বিল্লাল শেখ দৈনিক স্বাধীন সংবাদ এর সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন বলে তার স্ত্রী পুলিশ কে জানায়।তবে আসামী পেশায় সাংবাদিক ছিলেনকিনা তার সঠিক কোনো পরিচয় পত্র পাইনি পুলিশ।

বাদি এসআই নোমান হোসেন বলেন- ’গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিল্লাল শেখ এর বাড়িতে গিয়ে তল্লাশি করতে চাইলে সে গেইট বন্ধ করে রাখে। পোশাক পরা পুলিশ সদস্যদের সাথে অশোভন আচরণ করলে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম ঘটনাস্থলে যান। উনার উপস্থিতিতে ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং বিল্লাল শেখকে আটক করা হয়।’

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি)শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান,বিল্লাল শেখের নিকট থেকে ৪১ বোতল ফেনসিডিল উদ্ধারের ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে কুমিল্লার বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে