ঝালকাঠী আইনজীবী সমিতির নির্বাচিত নতুনকমিটির দায়িত্বভার গ্রহণ

0

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠী আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ করলেন বারবার নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মান্নান রসূল পিপি ও তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক আঃ সঃ মঃ মোস্তাফিজুর রহমান মনু।

০৭/০২/২০২১ইং তারিখ রবিবার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মান্নান রসূল পিপি ও সাধারণ সম্পাদক আঃ সঃ মঃ মোস্তাফিজুর রহমান মনু সংগঠনের পক্ষে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

২১/০১/২০২১ইং তারিখ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের জন্য দিন ধার্য ছিল। তাহাতে১১ জন বিজ্ঞ সদস্যবৃন্দ পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তাহাদের মনোনয়ন পত্র সমূহ যাচাই-বাছাই শেষে বৈধ বলে ঘোষণা করা হয় এবং কোন প্রার্থী তাহাদের নামে দাখিল করা মনোনয়নপত্র প্রত্যাহার করেন নাই। সেহেতু উক্ত বিজ্ঞ ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ থাকায় এবং কেহ কোন মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এবং অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওই ১১ জন বিজ্ঞ সদস্যকে তাহাদের প্রার্থিত পদের চূড়ান্ত প্রার্থী বিজয়ী ঘোষণা করা হয়। যাহাদেরকে চূড়ান্ত প্রার্থী হিসেবে বিজয় বলিয়া ঘোষণা করা হয়।

তাদের মধ্যে সভাপতি পদে নির্বাচিত হলেন ৯ বারের নির্বাচিত পিপি জনাব মোঃ আব্দুল মান্নান রসূল বীর মুক্তিযোদ্ধা। সহ-সভাপতি জনাব মোঃ মঞ্জুর হোসেন সাধারণ সম্পাদক অতিরিক্ত পিপি এডভোকেট মোস্তাফিজুর রহমান মনু।

যুগ্ন সম্পাদক পদে নির্বাচিত হলেন,১। মোঃ বনি আমিন বাকলাই। ২। শ্রী কার্তিক চন্দ্র দত্ত। ৩। জনাব সৈয়দ মোহাম্মদ জাহাঙ্গীর শামীম।

সম্পাদক ভিজিল্যান্স জনাব মোঃ মাহবুবুর রহমান তালুকদার। সম্পাদক লাইব্রেরী শ্রী সঞ্জয় কুমার মিত্র। সম্পাদক ভর্তি জনাব মোহাম্মদ জাকারিয়া রহমান (জিহাদ)।

নির্বাহী সদস্য, জনাব মোঃ আব্দুল আলিম, শ্রী বিভূতিভূষণ রায়।

উক্ত ১১জন বিজ্ঞ সদস্যবৃন্দকে তাদের বর্ণিত পদে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির ২০২১ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত ও বিজয়ী ঘোষণা করা হয়। পরে বিজয়ীদের ফুলের স্টিক দিয়ে বরণ করে নেওয়া হয়।

উল্লেখ্য যে, ২০২১ সনের জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল মনোনয়ন ক্রয় করলেও নির্ধারিত সময়ে তা দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির টানা ৯ বারের সভাপতি নির্বাচিত হলেন পি.পি এ্যাড আব্দুল মান্নান রসুল ও টানা তিন বারের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন অতিরিক্ত পি.পি এ্যাড আঃসঃম মোস্তাফিজুর রহমান মনু।
দক্ষ নীতিবান দুই আইনজীবী নেতার নেতৃত্বে ঝালকাঠি আইনজীবী সমিতি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে