আঁচল মাল্টিমিডিয়া শিল্পী সংসদ এর  ২য় তম দ্বি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন।

0

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি। ০৬  ফেব্রুয়ারী  ২০২১ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকায়  বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে  সীমিত পরিসরে অনুষ্ঠিত  হল আঁচল মাল্টিমিডিয়া শিল্পী সংসদ এর  ২য় তম দ্বিবার্ষিক  সম্মেলন ও কাউস্নিল২০২১। স্থান এম এম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরি, মাদারীপুর।  উক্ত সম্মেলন  অনুষ্ঠানটি জাতীয় সংগীত পরিবেষনার মধ্যে দিয়ে শুরু হয় ।

কাউন্সিল অধিবেশনের মাধ্যমে আগামী ২ বছরের জন্য একটা কমিটি প্রস্তাব করা হয়।  হাউজে উক্ত কমিটির বিপক্ষে কোনো দ্বি-মত না থাকায় এটাই চুড়ান্ত বলে ঘোষণা করা হয়।  উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হন মোঃ মাসুদ রানা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন রফিকুল ইসলাম।

পরবর্তী অধিবেশনে ছিল
পরিচিতি পর্ব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর পৌরসভার সম্মানিত মেয়র খালিদ হোসেন ইয়াদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভুইয়া। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত সংগীত  শিল্পী জেরিন ফেরদৌস  এ্যান্থনী, উদীচী শিল্পী গোষ্ঠী মাদারীপুর জেলা সংসদ এর সাধারণ সম্পাদক আলাউদ্দিন এলিন, মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসলাম হোসেন, সভাপতিত্ব করেন মাসুদ রানা সভাপতি আঁচল মাল্টিমিডিয়া শিল্পী সংসদ মাদারীপুর।

আর ও উপস্থিত ছিলেন বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিগন বিশেষ করে জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি  জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী শাহাদাত হোসেন মিঠু,   স্বপ্নের সবুজ বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেল মাতুব্বর সহ অনেকে। উক্ত অনুষ্ঠানে
নৃত্য পরিবেষন করেন মাদারীপুরের কিংবদন্তী নৃত্য শিল্পী তাসলিমা হাই, এর নির্দেশনায় একডজন নৃত্য শিল্পী  সংগীত পরিবেশন করেন, বাংলা সারে গামা চ্যাম্পিয়ন শিল্পী, কন্ঠ শিল্পী আখতারুজ্জামান, জাতীয় গন সংগীত প্রতিযোগীতার চ্যাম্পিয়ন টিম প্রধান কন্ঠ শিল্পী রনি মোল্লা ও জনপ্রিয় কন্ঠ শিল্পী সুলতান মাহমুদ ও সোহান হাওলাদার সহ অনেকে।

অনুষ্ঠানের সমাপনি বাণীতে,  আঁচল মাল্টিমিডিয়া শিল্পী সংসদের  সভাপতি জনাব মাসুদ রানা বলেন-   এই সংগঠনের মাধ্যমে মাদক দুর্নীতি ও দুঃশাসন এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলাই আমাদের লক্ষ্য।  আমাদের সংগঠনের বাণী হচ্ছে –” রুখে দাও মাদক দুর্নীতির মহাপ্রসারতা – বন্ধ করো ধর্ষন – হত্যার নির্মম নিষ্ঠুরতা”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে