পীরগঞ্জে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সম্মাননা প্রদান

0

লিমন সরকার পীরগঞ্জ প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার ৬ ফেব্রুয়ারি দুপুরে পীরগঞ্জ ডায়াবেটিক হাসপাতাল চত্বরে পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির আয়োজনে পীরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে পীরগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা উপাধ্যক্ষ ফয়জুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ও স্বাধীনতা পদক প্রাপ্ত ডাঃ অধ্যাপক একে আজাদ খাঁন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক এমপি ও ডায়াবেটিক সমিতির সভাপতি হাফিজ উদ্দিন আহমেদ,সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী,নবনির্বাচিত পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, অবসর প্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সোবহান, দিনাজপুর ডায়াবেটিস হাসপাতালের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ছুটু,দিনাজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আব্দুল লতিফ,পীরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, রানীশংকৈল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, ডায়াবেটিক সমিতির অর্থ সম্পাদক সোলেমান আলী প্রমূখ্য।

উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠানে পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির সহ সভাপতি নতুন মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক তার বক্তব্যে ডায়াবেটিক সমিতির ও হাসপাতাল পরিষদ পরিচালনায় সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন এবং পৌরসভার দায়িত্ব পালনে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানের উপস্থিত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি। উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর পীরগঞ্জ পৌরসভার নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীকে ৯ হাজার ১৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে