সুনামগঞ্জের সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমন সরকারের গনসংযোগ

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ
দূর্গম হাওর বেষ্টিত সুনামগঞ্জের ধর্মপাশার আসন্ন সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সুমন চন্দ্র সরকার,মোটর সাইকেল শো-ঢাউন,প্রচার চলছে প্রচার প্রচারণা ও গনসংযোগ করেছেন।

বুধবার সকালে ইউনিয়নের বিভিন্ন গ্রামে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমন চন্দ্র সরকার ও তার সমর্থদের নিয়ে মোটর সাইকেল শো-ঢাউন ও হাটবাজারে গিয়ে প্রচার প্রচারণা করেন ।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সাধারন সম্পাদক নবনী কান্ত দাস,সমাজসেবক মানবেন্দ্র দাস,দ্বিজরাজ দাস,আব্দুল হান্নান,হুমায়ূন মিয়া,বাবুল মিয়া,আনোয়ার মিয়া,বাবন মিয়া, কবির মিয়া,স মিয়া,পরিমল দাস,রঞ্জু বর্মণ ,মালেক মিয়া ও প্রানেশ দাস প্রমুখ।

সুমন চন্দ্র সরকার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সকলের দোয়া,আর্শীবাদ ও ভালবাসা এবং সহযোগিতা চেয়ে বলেন আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার প্রাথী হিসেবে মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নৌকা প্রতীক নিয়ে সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদে নির্বাচনে অংশ গ্রহন করতে চান ।

এলাকাবাসীর দাবী অবহেলিত ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর গ্রামে অতীতে কোন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেননি। তাই নিজ গ্রাম থেকে প্রার্থীকে নির্বাচনে অংশ গ্রহনের মাধ্যমে বিজয়ী করতে চান গ্রামবাসী। গ্রামবাসী জানান জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশ হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে সুমন চন্দ্র সরকারকে নৌকা প্রতীক দিয়ে অবহেলিত গ্রামের মানউন্নয়নের জন্য আওয়ামীলীগের নেতা কর্মীদের প্রতি আহবান জানান তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে