ঠাকুরগাঁওয়ে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থীর পাঞ্জাবি পক্ষে ব্যাপক গণসংযোগ

0

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পৌর নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারে নেমেছেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলার পদের প্রার্থী মোঃ নজরুল ইসলাম। মাঘের শীতকে উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তারা। লক্ষ্য যেকোনো উপায়ে ভোটারদের ভোট নিজেদের বাক্সে আনা।

আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচন। এবারের ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএমের মাধ্যমে। ভোটাররা কোনোদিন ইভিএমে ভোট প্রদান না করায় তাদের মধ্যে এ নিয়ে সংশয় রয়েছে।

নির্বাচনকে সামনে রেখে সমর্থক ও প্রার্থীরা দিনরাত সমান তালে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া ও লিফলেট বিতরণের মধ্য দিয়ে চলছে ব্যাপক এ নির্বাচনী প্রচারাভিযান। সাধারণ ভোটারদের মনে জায়গা করে নিতে দিচ্ছেন এলাকার উন্নয়নমূলক নানা প্রতিশ্রুতি।
সেই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও ১২ নং ওয়ার্ড কাউন্সিলার পদের প্রার্থী মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে বুধবার বিকেল থেকে গভীর রাতে পৌরসভাধীন ১২ নং ওয়ার্ডে ব্যাপক প্রচারাভিযান ও গণসংযোগ করেছে মোঃ নজরুল ইসলামের
সমর্থক ও কর্মীরা।
এসময় তারা বাড়ী বাড়ী গিয়ে ভোটার খোঁজ-খবর নেন এবং মোঃ নজরুল ইসলামের মার্কা তথা উন্নয়নের মার্কা পাঞ্জাবি প্রতিকে কাউন্সিলার প্রার্থী মোঃ নজরুল ইসলামের পক্ষে ভোট ও দোয়া চান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে