মাদারীপুরে আদালতে মিথ্যা হাজিরা দিতে এসে ফেঁসে গেলেন ৩ জন।

0

রাকিব হাসান, মাদারীপুর। মাদারীপুর বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোমবার দুপুরে একটি মামলায় মিথ্যা হাজিরা দিতে এসে ফেঁসে গেলেন ৩ জন।

আদালত সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হতে আসেন মাদারীপুরের ডাসার থানার একটি মামলার তিন আসামি দক্ষিণ ধুয়াশার গ্রামের হাশেম আকনের ছেলে মো. সালাম আকন, তার ছেলে সাইফুল আকন ও আরোজ খানের ছেলে মনির খান ।

এসময় বিজ্ঞ আদালত আসামিদের নাম ঠিকানা জিজ্ঞাসা করলে তিন জনের মধ্যে একজন সঠিকভাবে নাম ঠিকানা বলতে না পারায় বিচারকের সন্দেহ মনে হয়। এ সময় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামি শাহিন আকন, সাইফুল আকন দুই ভাই এবং সালাম আকন তাদের পিতা বলে দাবি করেন। আসামি শাহিন আকনকে তার নাম লিখতে বললে তিনি নাম মনির লিখেন। পরবর্তীতে আসামিরা প্রকাশ্য আদালতে জানায় আসামি সালাম আকন ও সাইফুল আকন তাকে ( মনিরকে) শাহিন আকন সাজিয়ে আদালতে হাজিরা দিতে বলেছে এবং হাজির করেছে।

এ ঘটনায় বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর বেঞ্চ সহকারী ওয়াহিদুজ্জামান বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর বিচারক মামুনুর রশিদ ওই তিন জনকে কারাগারে প্রেরণ এর আদেশ প্রদান করেন। আদেশের পর সন্ধ্যার সময় ওই তিনজনকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে