নাচোল পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি ঝালু খানের মনোনয়ন ফরম জমা

0

আসছে ২৮ ফেব্রুয়ারি রোববার পঞ্চম ধাপে চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালু খান দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

২ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নাচোল উপজেলা নির্বাচন অফিসে বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম জমা দেন ঝালু খান।

এ সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ জোহা, পৌর যুবলীগের আহবায়ক ফারুক হোসেন।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সত্যজিৎ বর্মন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি আলসাবা, সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক অসিম উদ্দিন আপেলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মেয়র আব্দুর রশিদ ঝালু খান জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নাচোল আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা কাজ করে যাচ্ছেন।

তিনি আরও জানান, সকলের দোয়ায় ওয়ার্ডবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচন করেছিলেন। আশা করি এবারও গত নির্বাচনের মত দোয়া ও একটি করে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও আমাকে জয়যুক্ত করে সেবা করার সুযোগ দিবেন এটাই প্রত্যাশা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে