লালমনিরহাটে প্রচারণায় পিছিয়ে নেই ইসলামী আন্দোলন বাংলাদেশ

0

রাসেল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধিঃ

আসন্ন লালমনিরহাট পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর পর শুরু হয়েছে প্রার্থীদের মার্কা নিয়ে প্রচার-প্রচারণা। আর এই প্রচারণায় পিছিয়ে নেই ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম। তিনি হাতপাখা মার্কা নিয়ে পৌর মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

আগামী ১৪ ই ফেব্রুয়ারি পৌর ভোটে মেয়র পদে মোট পাঁচ জন প্রার্থী নির্বাচন করবেন। তারা হলেন আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে মোফাজ্জল হোসেন, বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে মোশারফ হোসেন রানা, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে হাতপাখা প্রতীক নিয়ে আমিনুল ইসলাম। এছাড়া নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন।

পৌর নির্বাচনী এলাকা জুড়ে চলছে ব্যাপক প্রচারণা। উঠান বৈঠক, মিছিল-মিটিং, পথসভা, মাইকিংসহ মার্কা ওয়ালা হ্যান্ডবিল নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত প্রার্থী হাতপাখা মার্কার আমিনুল ইসলাম এর প্রচারণা কালে সাংবাদিকদের বলেন, আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মনোনীত হয়ে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচন করছি। জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

পরিশেষে তিনি প্রশাসনকে নিরপেক্ষ দায়িত্ব পালনের আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে