তাহিরপুর অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন আপডেটের

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ সুনামগঞ্জ তাহিরপুর অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার তাহিরপুর উপজেলার নিলাদ্রি লেক এলাকায় দিনব্যাপী বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজনে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক প্রকাশক, এসএ টিভি ও দৈনিক আমার সংবাদ জেলা প্রতিনিধি মোহাম্মদ মাহতাব উদ্দিন তালুকদার, সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার বার্তা সম্পাদক মোঃ মিজানুর রহমান, সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, আনন্দ টিভি জেলা প্রতিনিধি ও যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন, সহ-সাধারণ সম্পাদক এম তাজুল ইসলাম তারেক, অর্থ সম্পাদক বিপলু রঞ্জন দাস, সহ-সাংঠনিক সম্পাদক মিজানুর রহমান রুমান, দৈনিক হাওরাঞ্চলের কথা’র স্টাফ রিপোর্টার আবু হানিফ, তথ্য বিষয়ক সম্পাদক আবু জাহান তালুকদার, সহ-দপ্তর সম্পাদক মোঃ উজ্জ্বল হাসান, দৈনিক হাওরাঞ্চলের কথা’র স্টাফ রিপোর্টার আবু হানিফ, সাংবাদিক হৃদয় হোসেন, নির্বাহী সদস্য মোশারফ হোসেন লিটন, নির্বাহী সদস্য তুষার আহমদ টিপু, নির্বাহী সদস্য মোঃ রানা, নির্বাহী সদস্য জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম পারুল, কয়লা ব্যবসায়ী আফসার উদ্দিন প্রমুখ।

বনভোজন অনুষ্ঠানে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ ও সাধারন সম্পাদক গাজী আফজাল হোসেন। বনভোজন শেষে প্রধান উপদেস্টা ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার সুন্দর ও মনোরম পরিবেশে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন করায় সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় তিনি বলেন, সুনামগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীরা ঐক্যবদ্ধভাবে একটি প্লাটফর্মে থাকলে সাংবাদিকদের সুনাম বৃদ্ধি পেত। বিভিন্ন গ্রুুপে ও ক্লাবে বিভক্ত হওয়ায় সর্বসাধারণের কাছে সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন হচ্ছে। সাংবাদিকরা বিভিন্ন গ্রুপে বা ক্লাবে বিভক্ত থাকায় সুনামগঞ্জের সার্বিক ক্ষতি হচ্ছে। সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করে। তাদের জন্য বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক।

দেশের বিভিন্ন জেলায় সরকারী অর্থায়নে প্রেসক্লাব নির্মিত হলেও সুনামগঞ্জে বিভিন্ন গ্রুপে ও ক্লাবে বিভক্ত থাকায় প্রেসক্লাব ভবন তৈরী সম্ভব হচ্ছে না। আমি চাই সুনামগঞ্জের সিনিয়র সাংবাদিকরা দায়িত্ব নিয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের গ্রুুপিং কোন্দল নিরসনে এগিয়ে আসবেন এবং গ্রুুপিং কোন্দল মিঠিয়ে ঐক্যবদ্ধ একটি প্রেসক্লাব গঠনে কার্যকর ব্যবস্থা নিবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে