ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন কালীগঞ্জের আব্দুল জাব্বার (রাজ)

0

আশরাফুল আলম ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার
আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার মোঃ আব্দুল জাব্বার (রাজ)।

রবিবার (১ ফেব্রুয়ারী) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য’র স্বাক্ষরিত বর্তমান পূর্ণাঙ্গ কমিটি হতে বিতর্কিত ও পদত্যাগের মাধ্যমে শূন্য হওয়া পদের প্রেক্ষিতে প্রদানকৃত কমিটিতে জায়গা করে নেয় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার মোঃ আব্দুল জাব্বার (রাজ)।

মোঃ আব্দুল জাব্বার (রাজ) কলেজ জীবনে থেকেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপরে তিনি সাংগঠনিক দক্ষতার প্রমাণ দিয়ে অমর একুশে হল ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পান। এবং অতন্ত্য সুশৃঙ্খল ও দক্ষভাবে তিনি উক্ত দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ আব্দুল জাব্বার (রাজ) বলেন, ‘আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। আমাকে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞ। তাঁরা আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তা আমি সর্বদা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে নিজেকে নিয়োজিত রাখবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে