ঝিকরগাছায় সড়ক দূর্ঘটনায় আহত ভ্যান চালক তাহাজ্জত বাঁচতে চায়

0

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃসড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঝিকরগাছার কুমরী গ্রামের তাহাজ্জদ হোসেন (৩৫) শয্যাশায়ী। চিকিৎসায় যে টুকুু ছিলো সব কিছু শেষ করে এখন নি:স্ব দারিদ্র পরিবারটি।চিকিৎসার অভাবে নিজ বাড়ীতে বসে মৃত্যুর প্রহর গুনতে হচ্ছে তার।উন্নত চিকিৎসার জন্য এখন দরকার অর্থের। তাই সমাজের বিত্তবানদের দিকে তাকিয়ে তার স্ত্রী সকিনা খাতুন।

ছকিনা খাতুন বলেন,এক ছেলে ও এক মেয়েসহ ৫ জনকে নিয়ে ভ্যানচালক তাহাজ্জদের সংসার।ভিটে বাড়ী ছাড়া আর কোন জমি না থাকলেও সংসার ভালই চলছিলো ভ্যানচালক তাহাজ্জতের। দুমাস আগে বাগআঁচড়া থেকে কুমরী আসার পথে ব্রীজের আগে তিনি দুর্ঘটনার শিকার হন।স্থানীয়রা তাকে নিয়ে বাগআঁচড়ার একটি হাসপাতালে ভর্তি করেন।প্রাথমিক চিকিৎসা শেষে তাকে যশোর ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়।এরপর অবস্থা খারাপ হওয়াই তাকে খুলনা ন্যাশনাল হাসপাতালে স্থানান্তর করা হয়।

দুর্ঘটনার সময় গাছের সাথে দেহের চাপ খাওয়ার ফলে নাড়ী ছিদ্র হওয়াসহ কিডনিতে আঘাত লাগে তাহাজ্জতের।বিভিন্ন রিপোর্ট দেখে দ্রুত দুটি অপারেশন করতে হবে বলে জানান চিকিৎসাকরা।সেই সময় তাহাজ্জতের সহায় সম্বল যা ছিলো আড়াই লক্ষ টাকা খরচ করে একটি অপারেশন করানো হয়।

বাকি থাকে আরেকটি অপরেশন।যে অপরেশন করতে খরচ হবে প্রায় দুই থেকে আড়াই লক্ষ টাকা।স্বামীর চিকিৎসায় ভিটে ছাড়া কিছুই নেই ভ্যানচালক তাহাজ্জতের। এখন অর্থের অভাবে বন্ধ চিকিৎসা। লড়ছেন মৃত্যুর সাথে পান্জা।

স্ত্রী ছকিনা খাতুন বলেন,সমাজের বিত্তবানদের সহায়তায় আমার স্বামীর চিকিৎসা কিছুটা সম্পন্ন হয়েছে।আপনারা আরেকটু সহানুভূতির হাত বাড়ালে আমার স্বামী সুস্থ হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরবেন এমনটাই প্রত্যাশা তার।

তাহাজ্জতকে সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায়-বিকাশ নং-০১৭৬৩-৬৮০৩৬৪ তাহাজ্জত আলী ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লি:,বাগআঁচড়া শাখা, শার্শা – যশোর।সঞ্চয়ী হিসাব নং- ০২১৩১২২০০০১১৩৬২

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে