চাঁপাইনবাবগঞ্জে পৌরসভা মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

0

চাঁপাইনবাবগঞ্জে মসজিদপাড়া তরুন সমাজের আয়োজনে পৌরসভা মিনি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার শহীদ মিনারের সামনের মাঠে খেলাটি হয়।

৩০ জানুয়ারি শনিবার বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শিক্ষক সতিত চট্টোপাধ্যায়। আর উপস্থাপনায় ছিলেন, রাজিব ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, জেলা আওয়ামী লীগের সদস্য, সমাজসেবক ও আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা শহিদুল হুদা অলক, সাইফুল মতিন, মাহমুদুল হাসান মাসুদ, নাসরিন জামাল, মাসিদুল হক নিখিল, রফিকুল ইসলাম, মোসা. মরিয়ম বেগমসহ অন্যরা।

টুর্নামেন্টে সহযোগিতা করেন, সাদ, মাসুদ, রহিম, শাহজাহান, সেরাজুল, মাহিন। টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেষে খেলোয়াড়সহ বিজয়ী ও পরাজিত দলকে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বেশি বেশি খেলাধুলা আয়োজনের প্রতি জোর গুরুত্ব দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে