লালমনিরহাটে আওয়ামীলীগ পার্টি অফিসে দুর্বৃত্তদের হামলা

0

রাসেল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে তিস্তা নদী থেকে বালু তুলতে বাঁধা দেয়ায় গোকুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে তারা। শুক্রবার রাত ৯টার দিকে বালু ব্যবসায়ী সিন্ডিকেটের মূল হোতা ৮ নম্বর গোকুন্ডা ইউনিয়ন পরিষদের মেম্বার রুহুল আমিন দুলুর নেতৃত্বে ৫০-৬০ জন সন্ত্রাসী এ হামলা ও ভাঙচুর করে।

গোকুন্ডা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক শেখ আসাদুজ্জামান রুবেল জানান, বালু সিন্ডিকেটের মূল হোতা রুহুল আমিন দুলু, গণধর্ষণ মামলার আসামি জুয়েল হোসেন রিপন, সৈকত আহমেদ বাবুল ও ডা. জাহাঙ্গীর হোসেন সহ ৫০-৬০ জনের একটি দল অফিসে অতর্কিত হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। ওই সময় তাদের বাধা দিলে তারা দেশীয় অস্ত্র উঁচিয়ে মারতে আসে। ভাঙচুর শেষে তারা দ্রুত পালিয়ে যায়।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন জানান, তিস্তা নদী থেকে দীর্ঘ দিন ধরে অবৈধ ভাবে বালু তুলে বিক্রি করছিল গোকুন্ডা ইউনিয়নের কিছু বালু ব্যবসায়ী। ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা এতে বাধা দেয়ার কারণেই এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে রাতেই হামলাকারীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ করা হয়েছে। শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে