দেবীদ্বারে উপ-নির্বাচনে নৌকার মাঝি হয়ে মনোনয়ন পেলেন আবুল কালাম আজাদ

0

এ আর আহমেদ হোসাইন(দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আ’লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন কুমিল্লা উ: জেলা আ’লীগ’র সাংগঠনিক সম্পাদক ও ঢাকা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এবং কুমিল্লা মডেল কলেজ’র প্রতিষ্ঠাতা মো. আবুল কালাম আজাদ।

শনিবার সকাল ১০টায় ঢাকা গণভবনে আয়োজিত মনোনয়ন বোর্ডে ওই মনোনয়ন চুড়ান্ত হয়। এ ব্যাপারে মো. আবুল কালাম আজাদ বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে আশা আর প্রত্যাশা নিয়ে নৌকা প্রতিক দিয়েছেন তার সর্বোচ্চ সম্মান রাখতে চেস্টা করবো। দেবীদ্বারের তৃনমুল আওয়ামী লীগ নেতা কর্মী এবং সাধারণ জনগনকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার মধ্য দিয়ে সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখব।

আমি সবার দোয়া ও সমর্থন প্রত্যাশা করি। জেলা আওয়াামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনীত করে দিয়েছেন তার জন্য জেলা উপজেলা সহ আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করে যাবো।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে আগামী ৩ ফেব্রুয়ারী মনোনয়নপত্র জমা , ৪ ফেব্রুয়ারি বাছাই এবং ২৮ ফেব্রুয়ারি দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হওয়ার কথা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে