পীরগঞ্জে লুকোচুরি ফাস্ট ফুড এন্ড চাইনিজ রেষ্টুরেন্ট ফিতা কেটে উদ্বোধন

0

লিমন সরকার পীরগঞ্জ প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফাস্ট ফুড এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।
উপজেলার পৌর শহরের পশ্চিম চৌরাস্তায় সমবায় সুপার মার্কেটের ৩য় লুকোচুরি ফাস্ট ফুড এন্ড চাইনিজ রেষ্টুরেন্ট নামে একটি অত্যাধুনিক মানসম্মত খাবারের প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তরুণ উদ্যোক্তা রুবেল রানা।

শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে এ ফাস্ট ফুড এন্ড – চাইনিজ রেষ্টুরেন্ট উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন- পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব।
এ সময় উপস্থিত ছিলেন- পীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মাহাবুবুর রহমান জেমস, সদস্য সবুর আলম পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহাজালাল বাবু পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আল কিবরিয়া আবেদীন, বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশান, সোহেল রানা, পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি শেখ লিয়ন প্রমুখ।

এর পরে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন- পীরগঞ্জ বাজার মসজিদের ইমাম ।

লুকোচুরি ফাস্টফুড এন্ড চায়নিজ রেস্টুরেন্ট এর পরিচালক রুবেল রানা বলেন এখানে মানসম্মত খাবারের জন্য এ প্রতিষ্ঠান চালু করা হলো। বাচ্চাদের বিনোদন সহ নামাজ ঘরের ব্যবস্থা রাখা হয়েছে। স্থানীয় ও ঢাকার উন্নতমানের রেষ্টুরেন্টে বাবুর্চি আনা হয়েছে। ক্রেতাদের চাহিদানুযায়ী খাবারের মেন্যু রাখা হয়েছে। সকাল ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত লুকোচুরি ফাস্ট ফুড এন্ড- চাইনিজ রেষ্টুরেন্ট খোলা রাখা হবে।

নারী পুরুষ ও শিশুদের জন্য সুন্দর মনোরম পরিবেশে এ প্রতিষ্ঠান চালু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে