প্রকাশিত সংবাদের মাওলানা শাব্বির আহমদের ভিন্ন মত ও প্রতিবাদ

0

সুনামগঞ্জ প্রতিনিধি :

দিরাইয়ে জামায়াত নেতার উপর সরকারি জায়গা ও অসহায় কৃষকের জমি দখলের অভিযোগ “শিরোনামে জাতীয় ও স্থানীয় অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাওলানা শাব্বির আহমেদ।

তিনি বলেন দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের নুরনগর গ্রামের দুইপক্ষের মধ্যে ঘটে যাওয়া বিবাদ কে কেন্দ্র করে ফিরোজ আলী ও নবাব মিয়া আমার বিরুদ্ধে অনৈতিকভাবে বিভিন্ন জাতিয় ও অনলাইন নিউজ পোর্টাল মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে।

দরগাহপুর মাদ্রাসা থেকে টাইটেল পাস করার পর আমি দীর্ঘ দিন প্রবাসে ছিলাম,আমি কোনো রাজনৈতিক দলের সাথে জড়িত নই, এছাড়া আমি সরকারি বা কোনো ব্যক্তির জমি দখল করিনি। আমি বিদেশে গিয়ে পরিশ্রম করে টাকা রুজি করে নিজ এলাকার সদর সদরত বখত ও সাকি চৌধুরীর কাছ থেকে যে জমি খরিদ করেছি সে জমিতে ধান চাষ করেছি।

সরকারি খাস জায়গা কিংবা কারো জমিন দখল করিনি। আমি এলাকার সাধারণ মানুষ, আমার কোনো লাটিয়াল বাহিনী নেই। দুঃখ জনক হলোও আমার পারিবারিক ও সামাজিক ঐতিহ্য নষ্ট করতে একটি কুচক্রী মহল নামমাত্র ভু কিছু অনলাইন ও প্রিন্ট পত্রিকায় আমাকে জামায়ত কর্মী ও আমার লাটিয়াল বাহিনী দ্বারা সরকারি খাস ভূমি ও অসহায়দের জমি দখলের যে অভিযোগ করা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও উদ্দেশ্যে প্রনোদিত। আমি এ মিথ্যা সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে