অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডা:মোছা: রোকেয়া সাত্তার

0

আব্দুল্লাহ আল সুমন ঠাকুরগাঁও সদর প্রতিনিধি ঃ একদিকে যেমন বাড়ছে শীতে প্রকোপ অপরদিকে বাড়ছে কুয়াশা। সব মিলে যেন অনেকটাই কষ্টে রয়েছেন এই রেলস্টেশনের পাশে ঘর করে থাকা মানুষগুলো।

ঠিক এমনি সময়ে তাদের কথা ভাবে অসহায় দরিদ্র মানুষদের পাশে এসে দাঁড়ালেন ডা:মোছা: রোকেয়া সাত্তার,সিনিয়র কনসালট্যান্ট (গাইনী ও অবস্) আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও ।

ঠাকুরগাঁওয়ে ডা:মোছা: রোকেয়া সাত্তার,সিনিয়র কনসালট্যান্ট (গাইনী ও অবস্) আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও । মেডিকেল টিম ” ডিপ্লোমা ইনটার্ন স্টুডেন্ট ” পক্ষ থেকে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ।

ডা:মোছা: রোকেয়া সাত্তার,সিনিয়র কনসালট্যান্ট (গাইনী ও অবস্) আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও । ম্যাডামের আয়োজনে সেখানে শীতার্তদের মাঝে ১০০ জন অসহায় ব্যক্তিকে শীতবস্ত্র প্রদান করা হয়। এছাড়াও ঠাকুরগাঁও শহরের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণভাবে ১০ টি কম্বল বিতরণ করা হয়।

এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ডা:মোছা: রোকেয়া সাত্তার,সিনিয়র কনসালট্যান্ট (গাইনী ও অবস্) আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও । । তিনি মনে করেন ঠাকুরগাঁও এর স্বাবলম্বী ব্যক্তিবর্গ ও তিনার সহকর্মী ও সকল ডাক্তার যদি এগিয়ে আসেন তবে ঠাকুরগাঁও এ অসহায় ও দরিদ্র মানুষের শীত থেকে রক্ষা পাবে এবং বিভিন্ন সেবা পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে