ফ্রী খাবার বাড়ি থেকে শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি চুরি

0
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের শার্শা উপজেলার কৃতি সন্তান দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের প্রতিষ্ঠিত “ক্ষুধা লাগলে খেয়ে যান” পথ শিশু ও পাগলদের জন্য ফ্রী খাবার বাড়ি নামক প্রতিষ্ঠান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দেশ প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর ছবি চুরি হয়েছে।
গত ২৩ জানুয়ারি (শনিবার) রাতের কোন এক সময় কে বা কাহারা এই ছবি চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন মিজানুর রহমান।
উদ্ভাবক মিজান বলেন, নাভারণস্থ বুরুজবাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন বাদল নার্সারীতে অবস্থিত ফ্রী খাবার বাড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশ প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর ছবি টাঙ্গানো ছিলো।
শনিবার রাতের কোন এক সময় কে বা কাহারা ছবি দুটি চুরি করেছে। যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি চুরি করেছে সুষ্ঠ তদন্ত করে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
আমাকে এবং আমার খাবার বাড়ির সুনাম ও কর্মকান্ডকে থমকে দেওয়ার জন্য একটি কুচক্রী মহল এই ছবি দুটি চুরি করে থাকবে।
উদ্ভাবক মিজান আরো বলেন, চুরির বিষয়টি নাভারণ সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার  জুয়েল ইমরান মহোদয়কে অবহিত করি। এসময় জুয়েল ইমরান স্যার আমাকে শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলমকে অবহিত করে একটি সাধারন ডায়েরি করার জন্য পরামর্শ দেন।
আমি তাত্ক্ষণিক ভাবে থানাতে গিয়ে ওসি বদরুল আলমকে অবহিত করলে তিনি আমাকে সাধারণ ডায়েরি করার জন্য লিখিত অভিযোগ দায়ের করতে বলেন। পাশাপাশি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন বলে আস্বস্ত করেন। শার্শা থানার সাধারণ ডায়েরি নং-১০৩২। তাং-২৪/০১/২০২১ ইং।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে