ঠাকুরগাঁওয়ে মনোনয়ন প্রত্যাহার করলেন যুবলীগ নেতা

0

নিজস্ব প্রতিবেদক ঠাকুরগাঁও পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় অবশেষে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

মঙ্গলবার বেলা ১২টায় ঠাকুরগাঁও রিভাভিউ উচ্চ বিদ্যালয় মাঠে পৌর শহরের সাধারণ ভোটারদের মাঝে মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি তুলে ধরলে কান্নায় ভেঙ্গে পড়েন হাজারো নারী-পুরুষ।

মনোনয়ন প্রত্যাহারকারী যুবলীগ নেতা আব্দুল মজিদ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভেঙ্গে বিদ্রোহী হয়ে নির্বাচন করলে সারাজীবন বিদ্রোহীর কালিমা লেগে থাকবে। এতে করে নির্বাচনে জয়ী হয়েও শান্তি পাব না। তাই প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা রেখে ও দলীয় নেতাদের মতামতে মনোনয়ন পত্র প্রত্যাহার করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। পৌর শহরের এতে মানুষ আমাকে ভালবাসে আগে জানতাম না। মানুষের চোখের পানিই বলে দিচ্ছে আমি কতটুকু আস্থা অর্জন করতে পেরেছি। এই ভালবাসা যেন ধরে রাখতে পারি, সকলের বিপদে-আপদে সাধারন মানুষের সেবা করতে পারি এটাই প্রত্যাশা।
উল্লেখ্য, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য আরজুমানা আরা বন্যা ও বিএপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী আনোয়ার হোসেনসহ মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে