ছাতকে খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে চুরির ঘটনায় গ্রেফতার ২

0

সুনামগঞ্জ প্রতিনিধি ঃঃ সুনামগন্জের ছাতকে খাবারের সাথে চেতনা নাশক রাসায়নিক দ্রব্য মিশিয়ে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২জানুয়ারি) সন্ধ্যায় শহরের নোয়ারাই এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল পূর্ব নোয়ারাই এলাকার আজিজুর রহমানের পুত্র সাইফুর রহমান সাইফ ও একই এলাকার মৃত আলকাছ আলীর পুত্র সাইদুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম’র নেতেৃত্বে অভিযান চালিয়ে নোয়ারাই এলাকা তেকে তাদের গ্রেফতার করা হয়।

গত ১০ জানুয়ারী রাতে খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে নোয়ারাই এলাকার মকবুলসহ তার পরিবারের লোকজনদের অচেতন করে নগদ ২৬ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকারসহ প্রায় ৬ লক্ষ টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় ১৩ জানুয়ারী মকবুল হোসেনের পুত্র আতিকুর রহমান বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা(নং-১৪) দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার সকালে তাদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে