সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন ও অসহায় শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন ও অসহায় শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আয়োজনে শহরের পৌরবিপণীস্থ দুতলায় এর অফিস উদ্বোধন করেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. শরিফুল ইসলাম।

জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শিক্ষক মো. উস্তার আলীর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রনয় চক্রবর্তী,সংগঠনের সহ সভাপতি জিয়াউর রহমান,দিপংঙ্কর শর্মা চৌধুরী,দিলোয়ার হোসেন,আমিনুল হক,সহ সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, সহকারী শিক্ষক অনিতা অধিকারী,তামান্না আক্তার তমন,মুহিত রঞ্জন দাস,জহুর মিয়া,হাসান আলী,রিন্টু চন্দ্র পাল, সমরুল হাসান,নজরুল ইসলাম ও মাওলানা মতিউর রহমান প্রমুখ।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. শরিফুল ইসলাম শিক্ষক নেতাদের বিভিন্ন দাবী দাওয়ার প্রসঙ্গে বলেছেন তিনি জেলা প্রশাসকের মধ্যে শিক্ষকদের দাবী পূরণের আশ^াস প্রদান করেন। তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃুত্বে দেশ আজ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে। সকল শ্রেণীর কর্মকর্তা ও কর্মচারীদের বেতনভাতা বৃদ্ধিসহ সকল ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করে দেশের অহসায় মানুষদের যারা গৃহহীন ভূমিহীন তাদের জন্য গৃহ নির্মাণের ব্যবস্থা করে সকল মানুষের জন্য আবাসস্থল নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন,শিক্ষকরা এদেশের মানুৃষগড়ার কারিগর হিসেবে তাদের দায়িত্ব রয়েছে সরকারের উন্নয়ন কর্মকান্ডে ও সহযোগিতা করার। পরে শতাধিক অসহায় শীতার্তদের মধ্যে শীতবন্ত্র তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে