ঠাকুরগাঁওয়ে মামলার আসামী ধরতে সংবাদ সম্মেলন…

0

আব্দুল্লাহ আল সুমন ঠাকুরগাঁও সদর প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জমি বিরোধের জেরে সন্ত্রাসী ভাড়া করে স্থাপনা গুড়িয়ে দেওয়ার অভিযোগে আদালতে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকা আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার ও স্বজনেরা।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন মামলার বাদী আলহাজ্ব মো. খলিলুর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৪ ডিসেম্বর একই গ্রামের বাবুল হোসেন মাস্টার ও ভাইয়েরা ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে পাকা স্থাপনা ভাংচুর করে ২ লাখ টাকার ক্ষতিসাধন করেন। এ ঘটনার পর বাবুল হোসেন (মাস্টার) ও তার ভাই আব্দুল কাদের, চাচাতো ভাই খয়রুল ইসলাম, ইলিয়াস আলী, আব্দুর রশিদ, ফারুক হোসেন, দারুল ইসলাম ও আব্দুল হাকিমকে আসামী করে বিজ্ঞ আদালতে ০৬, ০৭ ও ২২ ডিসেম্বর পৃথক তিনটি মামলা দায়ের করেন করেন তিনি।

তিনি আরও বলেন, বিজ্ঞ আদালত মামলাগুলো আমলে নিয়ে পুলিশ ব্যুারো ইনভেস্টিকেশন (পিবিআই)কে তদন্তের নির্দেশ দেন। পিবিআই মামলাগুলো তদন্ত শেষে তদন্ত প্রতিবেদন দাখিল করলে আদালত অপরাধ আমলে নিয়ে মামলার সকল আসামীদের গ্রেফতারী পরোয়ানা জারি করে। কিন্তু এক সপ্তাহের বেশি সময় পেরিয়ে গেলেও পুলিশ আসামীদের অজ্ঞাত কারণে গ্রেফতার করেনি বলে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে মামলার বাদী আলহাজ্ব মো. খলিলুর রহমান অভিযোগ করেন, আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। আমাদের প্রাণনাশের হুমকিও দিচ্ছেন।

ঘটনার বিষয়ে জানতে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকারের সাথে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজী হননি।
বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর জানান, আসামীদের ধরতে পুলিশ নিয়মিত অভিযান চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে