সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি শেফু, সম্পাদক সেলিম

0

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১ এ অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু সভাপতি ও পদে অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৮ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণ শেষে রাতে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ফাওয়াদুল জাওয়াদ ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে দেখা যায়, আইনজীবী সমিতির নির্বাচনে ৪০৯ জন ভোটারের মধ্যে ৩৯৫ জন ভোট প্রদান করেন।

সভাপতি পদে ১৮৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম শেফু। অন্য দুই প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট সৈয়দ শামসুল ইসলাম ১১২ ভোট এবং অ্যাডভোকেট রবিউল লেইস রোকেস ৬০ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং অন্য দুই প্রার্থী অ্যাডভোকেট মিজানুর রহমান ১৮৮ ভোট ও বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদর উদ্দিন ৫১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মো. নানু মিয়া ২০৬ ভোট ও মুহাম্মদ আজিজুর রউফ ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সহ- সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট হাসান মাহবুব সাদী ২৫৬ ভোট ও অ্যাডভোকেট মো. রমজান আলী ২১২ ভোট পেয়ে সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। অ্যাডভোকেট মোহাম্মদ জমির উদ্দিন ২০৫ ভোট পেয়ে অর্থ সম্পাদক এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মনজু মিয়া।

অ্যাডভোকেট জিয়াউর রহমান সমাজ কল্যান ও ক্রীড়া সম্পাদক, অ্যাডভোকেট মো. সাজ্জাদুর রহমান সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, অ্যাডভোকেট ফরিদ উদ্দিন নবী, অ্যাডভোকেট আব্দুল হক, অ্যাডভোকেট শেরেনুর আলী, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মোহাম্মদ শাহীদ নূর রহমান নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে